বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, ১২ ঘণ্টা পর বিয়ে

 করোনা
প্রেমিকার অনশন  © ফাইল ফটো
অনশন করা ওই নারী প্রথম আলোকে বলেন, ওই কাপড় ব্যবসায়ীর সঙ্গে তাঁর বছরখানেক ধরে প্রেমের সম্পর্ক। ছেলের পরিবার তাঁদের সম্পর্কের বিষয়টি আগে থেকেই জানত। তিনি জানান, আগে অন্য এক জায়গায় বিয়ে হয়েছিল তাঁর (নারী)। বিয়ের প্রলোভনে ১৫ দিন আগে আদালতের মাধ্যমে তিনি সেই সম্পর্ক বিচ্ছিন্ন করেন। সম্পর্ক বিচ্ছিন্ন করার পর থেকেই বিয়ে করতে অস্বীকার করছেন ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১২ ঘণ্টা টানা অনশন করার পর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্থানীয় মাতুব্বররা ওই ছেলের সঙ্গে অনশন করা নারীর বিয়ের আয়োজন করেন।

সত্যতা নিশ্চিত করে জগন্নাথদী গ্রামের বাসিন্দা ও রূপপাত উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. কাইয়ূম মোল্লা প্রথম আলোকে বলেন, ওই নারী সকাল থেকেই বিয়ের দাবিতে ছেলের বাড়িতে অবস্থান করছিলেন। কথা বলে জানতে পারেন, তাঁর সঙ্গে ছেলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছে। ওই নারী এ-সংক্রান্ত বেশ কিছু কাগজপত্র তাঁদের দেখান। স্থানীয় মাতুব্বররা বসে সিদ্ধান্ত নিয়ে সন্ধ্যায় মেয়ের বাড়িতে বিয়ের আয়োজন করা হয়েছে। রাতেই তাঁদের বিয়ে সম্পন্ন হবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. সুমিনুর রহমান বলেন, এমন কোনো খবর এখনো তাঁরা জানতে পারেননি। তবে খোঁজখবর নেবেন বলে জানান তিনি।


x

সর্বশেষ সংবাদ