বখাটের ভয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

আত্মহত্যা
পিরোজপুর জেলা সদর হাসপাতাল  © ফাইল ছবি

পিরোজপুরের ইন্দুরকানীতে বখাটের হাত থেকে বাঁচতে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার  (১৬ জুন) সকালে উপজেলার পত্তাশী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শার্মিলা আকতার মীম ওই গ্রামের শাহাদৎ হোসেন রানার মেয়ে ও পার্শ্ববর্তী পত্তাশী জনকল্যাণ কলেজে একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

জানা যায়, ওই কলেজ ছাত্রী কলেজে আসা যাওয়ায় পথে পত্তাশী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের ছেলে তানভীরসহ কয়েকজন বখাটে নিয়মিত উত্যক্ত করতো। গত বুধবার (১৫ জুন) ওই বখাটে তানভীর সহ তার সহযোগীরা ওই কলেজ ছাত্রী বাড়ী ফেরার পথে তাকে তুলে নেয়ার হুমকি দেয়। একইভাবে রাতেও হুমকি দেয়। এতে ভয়ে ও ক্ষোভে বৃহস্পতিবার সকালে ওই কলেজছাত্রী তার রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। এসময় তার স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে পিরোজপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

কলেজ ছাত্রীর পিতা শাহাদাৎ হোসন রানা জানান, আমি ঢাকা একটি বেসরকারী কোম্পনিতে চাকুরি করি। নজরুল মাস্টারের ছেলে বখাটে তানভীরসহ তার বন্ধুরা আমার মেয়েকে প্রেম প্রস্তাব দিয়ে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছে। বুধবার দিনেও রাতে তাকে তুলে নেয়ার একাধিকবার হুমকি দিলে সে ভয়ে আত্মহত্যা করে। এ বিষয় অভিযুক্ত বখাটেদের বিরুদ্ধে মামলা করব।

অভিযুক্ত তানভীরের পিতা মাস্টার নজরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনামুল হক জানান, ওই কলেজছাত্রীর ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখানো কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


x

সর্বশেষ সংবাদ