পুত্রবধূর পর শাশুড়ির বিষপান, দেখে শ্বশুরের আত্মহত্যার চেষ্টা

ধর্ষণ
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স   © সংগৃহীত

রাজশাহীর বাগমারায় একই পরিবারের তিন জন আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। রোববার (১২ জুন) সকালে বাগমারা থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের শ্রীপুর রামনগর গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, কাফি ও সুমির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। পরে এই সম্পর্ক বিয়েতে গড়ায়। কিন্তু দাম্পত্য জীবনে তারা সুখী নন। বাসুপাড়া ইউনিয়নের শ্রীপুর রামনগরের কলেজ শিক্ষার্থী কাফি হোসেন পার্শ্ববর্তী কুতুবপুরের সুমিকে বিয়ে মা-বাবার সঙ্গে নিজেদের বাড়িতে থাকছেন। পারিবারিক বিষয় নিয়ে দিনব্যাপী শাশুড়ি ও পুত্রবধূর মধ্যে ঝগড়া চলছিল। রাত ১০টায় এই ঝগড়া শেষ হয়। এ ঘটনায় পুত্রবধূ সুমি খাতুন (২২) অভিমানে বিষপান করেন। এর কিছুক্ষণ পরেই শাশুড়ি কাজলী বেগমও (৪২) বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

আরও পড়ুন : ‘জাবি ভর্তি পরীক্ষার দিনক্ষণ চূড়ান্ত অন্য বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সমন্বয় করে’

পুলিশ আরও জানিয়েছে, পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এসব ঘটনা দেখে শ্বশুর মোসলেম আলীও (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। তবে স্থানীয়দের বাঁধায় রক্ষা পান তিনি। পরে তাকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

বাগমারা থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এ বিষয়ে কোনও পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রফিকুল ইসলাম জানান, পুত্রবধূ ও শাশুড়ির পাকস্থলী ওয়াশ করা হয়েছে। তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।


x

সর্বশেষ সংবাদ