পোশাকে আপত্তি তুলে রেলস্টেশনে তরুণীকে লাঞ্ছিত (ভিডিও)

ভাইরাল
ভিডিওতে দেখা যায়, এক নারী ও কয়েকজন যুবক ওই তরুণীকে টানা-হেঁছড়া করছে  © সংগৃহীত

ঢাকা থেকে বেড়াতে যাওয়া এক তরুণীকে অশালীন পোশাক পরার অপবাদে নরসিংদী রেলস্টেশনে লাঞ্ছিত করেছে কয়েকজন নারী-পুরুষ। বুধবার সকালে এ ঘটনা ঘটলেও একদিন পর বৃহস্পতিবার বিষয়টি জানা যায় একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর।

নরসিংদী স্টেশন মাস্টার এ টি এম মুসা বলেন, বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে আসা ট্রেন থেকে এই তরুণী নামেন দুই যুবকসহ। ট্র্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে তিনি বলেন, ওই সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করে। এক পর্যায়ে কেয়েকজন ‘বখাটেসহ’ ওই মহিলা তদের মারধর শুরু করে। তারা মেয়েটির পোশাক ধরে টানাটানি করে। পরে তারা নিরুপায় হয়ে আমার (স্টেশন মাস্টার) রুমে আশ্রয় নেয়।

স্টেশন মাস্টার আরও জানান, কিছুক্ষণ পর লোকজন চলে গেলে এবং পরিস্থিতি শান্ত হলে তিনি ওই তরুণীকে তার কক্ষ থেকে বের করেন। এরপর তারা কোথায় গেছেন তা স্টেশন মাস্টার জানাতে পারেননি।

রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, ঘটনাটির বিষয়ে আমরা তদন্ত করছি। দোষীদের শাস্তির আওতায় আনা হবে। তাৎক্ষণিকভাবে তারা ওই তরুণী কিংবা হামলাকারীদের চিহ্নিত করতে পারেননি বলে জানান।

এদিকে ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক নারী ও কয়েকজন যুবক ওই তরুণীকে টানা-হেঁছড়া করছে। মেয়েটিকে এক তরুণ আগলে রাখার চেষ্টা করছে। এক পর্যায়ে কয়েকজন লোকের সহায়তায় মেয়েটি দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে ঢুকে যান। এরপর ঘরের কলাপ্সিবল গেট টেনে দেয় এক লোক।


x