টলিউড অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আত্মহত্যা
পল্লবী দে  © ফাইল ছবি

দুই বাংলায় সুপরিচিত ছোট পর্দার অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। কলকাতার গড়ফা আবাসন এলাকার একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় টলিউডের এই অভিনেত্রীকে। কী কারণে এই মৃত্যু, সে বিষয়ে কিছু জানায়নি স্থানীয় পুলিশ। 

পুলিশের সূত্র দিয়ে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, আজ রবিবার সকাল সাড়ে নয়টায় পল্লবীর ঝুলন্ত লাশ উদ্ধার করে কলকাতা পুলিশ। পরিবারের সদস্য প্রথম তাকে এমন অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। অভিনেত্রীর লাশ উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। পল্লবীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। 

জানা গেছে, গড়ফার ফ্ল্যাটে গত মাসের ২৪ তারিখে ভাড়া এসেছিলেন পল্লবী দে। তার সঙ্গে ছিলেন বন্ধু সাগ্নিক চক্রবর্তী। দেড় বছর ধরে তারা একসঙ্গে থাকতেন। তবে পল্লবী কেন আত্মহত্যা করলেন, আদৌ তিনি আত্মহত্যা করেছেন কি না, তা তদন্ত করছে গড়ফা থানার পুলিশ। 

ঘটনাস্থল থেকে কোনো রকম সুইসাইড নোট উদ্ধার হয়নি। পল্লবীর শরীরেও কোনো আঘাতের দাগ দেখা যায়নি। মরদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। সেই রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় কয়েক বাসিন্দার বরাত দিয়ে কলকাতা থেকে প্রকাশিত গণমাধ্যম এই সময় জানিয়েছে, শনিবার রাত থেকেই সাগ্নিক ও পল্লবীর মধ্যে ঝগড়া চলছিল। রোববার সকালেও থামেনি সে ঝগড়া। সকাল সাড়ে নয়টার দিকে ঘরের বাইরে যান সাগ্নিক। পল্লবী ছিলেন ঘরের ভেতরেই। সাগ্নিক ফিরে এসে দেখেন ঘরের দরজা বন্ধ। এরপর ধাক্কা মেরে দরজা খুলে পল্লবীর লাশ নামান তিনি। 

পল্লবীর টেলিভিশনযাত্রা খুব বেশি দিনের নয়। অল্প সময়েই ছোট পর্দায় পরিচিতি পেয়েছিলেন এই অভিনেত্রী। প্রথম নজর কাড়েন কালরস বাংলার ‘রেশমঝাঁপি’ ধারাবাহিকে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন মূল চরিত্রে। বিপরীতে ছিলেন শন বন্দ্যোপাধ্যায়। সেই সময় প্রশংসিত হয়েছিল তার অভিনয়। ইনস্টাগ্রামেও তার পরিচিতি ছিল। 

৬৩ হাজারেরও বেশি অনুসারী ছিল পল্লবীর। নেট মাধ্যমে সক্রিয় থাকায় প্রায় দিনই নানা ছবি, ভিডিও পোস্ট করতেন পল্লবী। এক দিন আগেও একটি ভিডিও পোস্ট করেছিলেন।

বর্তমানে ‘মন মানে না’ নামের একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন। ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়েছিল। সেই তারই মৃত্যুতে শোকের ছায়া টালিপাড়ায়। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন। হঠাৎ পল্লবীর মৃত্যুর খবর পেয়ে ফ্ল্যাটের সামনে চলে যান ছোট পর্দার অভিনয়শিল্পী সায়ক, ভাবনাসহ আরও অনেকে।

পল্লবীর মতো প্রাণবন্ত এক তরুণীর এভাবে মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তারা। সম্পর্কের টানাপোড়েনের জেরেই কি বাংলা টেলিভিশনের অভিনেত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছেন? আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।


x

সর্বশেষ সংবাদ