সড়কে একদিনে প্রাণ গেল ৫ শিক্ষার্থীর

সড়ক দুর্ঘটনায় একদিনে প্রাণ হারিয়েছে ৫ শিক্ষার্থী
সড়ক দুর্ঘটনায় একদিনে প্রাণ হারিয়েছে ৫ শিক্ষার্থী  © প্রতীকী ছবি

সড়ক দুর্ঘটনায় একদিনে প্রাণ হারাল পাঁচ শিক্ষার্থী। এর মধ্যে স্কুলের তিনজন ও মাদ্রাসার দুজন। সোমবার থেকে মঙ্গলবার ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় এসব শিক্ষার্থী।

নিহতদের মধ্যে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে ট্রাকচাপায় আশিকুর রহমান বাবু (১২) নামে এক স্কুলছাত্র প্রাণ হারিয়েছে। সে এজেড স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। বাড়ি থেকে সাইকেলযোগে স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় তার মৃত্যু হয় তার।

এদিকে পঞ্চগড়ের বোদা উপজেলার বটতলী এলাকায় থেমে থাকা ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়। তারা হলো উপজেলার সমলুরহাট চাঁনপাড়া এলাকার নয়ন ইসলামের ছেলে মুন্না ইসলাম (১৬) ও লাভলুর ছেলে রায়হান (১৬)। দুজনই পাঁচপীর বৈরাতি উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্র ছিল।

আরো পড়ুন: চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

এ ছাড়া কাভার্ড ভ্যানের চাপায় লক্ষ্মীপুর সদর উপজেলার মাইলের মাথা এলাকায় লক্ষ্মীপুর-রায়পুর সড়কে আয়েশা আক্তার নামে মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়। সে মহাদেবপুর এনায়েতিয়া দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। মাদ্রাসায় যাওয়ার পথে দুর্ঘটনায় পড়ে সে।

অপরদিকে ঝালকাঠির উত্তমপুর বাজারে ট্রলিচাপায় আসমিয়া আক্তার মিম (৫) নামে এক মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়। সে তাসমিয়া দক্ষিণ আদাখোলা গ্রামের মালদ্বীপপ্রবাসী এনামুল হকের মেয়ে।


সর্বশেষ সংবাদ