মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

আত্মহত্যা
হাসান আলী  © ফাইল ফটো

মোটরসাইকেল কিনে না দেওয়ায় পাবনার ভাঙ্গুড়ায় হাসান আলী (১৫) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৪ জানুয়ারি) সকালে নিজ বাড়ির নির্মাণাধীন বিল্ডিংয়ের জানালার সঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হাসান আলী উপজেলার চৌবাড়িয়া হারোপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। সে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির ছাত্র। 

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, হাসান এলাকায় শান্তশিষ্টভাবে চলাফেরা করত। স্কুলেও সে ভালো পড়াশোনা করত। লেখাপড়ার পাশাপাশি সে তার বাবার সঙ্গে শরৎনগর বাজারের মৎস্য আড়তে কাজ করত। সম্প্রতি সে বাবার কাছে থেকে মোটরসাইকেল কিনে চায়। বাবার পক্ষে মোটরসাইকেল কিনে দেওয়া সম্ভব না হওয়ায় অভিমান করে হাসান।

আরও পড়ুনঃ ২১ দিন পর রাবি শিক্ষার্থীর ফোন ছিনতাইকারী আটক

একপর্যায়ে রোববার দিবাগত রাতের কোনো এক সময়ে সে সবার অগোচরে বসতঘরের পাশে নির্মাণাধীন বিল্ডিংয়ের জানালায় দড়ি দিয়ে গলায় ফাঁস নেয়। সকালে তার মা বিল্ডিংয়ের পেছনে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে তার বাবা সেখানে গিয়ে যান। পরে ভাঙ্গুড়া থানায় খবর দেওয়া হয়।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেল না পেয়ে হাসান গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলার প্রস্ততি চলছে।


x

সর্বশেষ সংবাদ