ছাত্র নিহতের জেরে রামপুরায় বাসে আগুন: গ্রেপ্তার ৪

ফাইল
ফাইল  © ছবি

ঢাকার রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যুর পর যানবাহনে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরও চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের রামপুরা ও কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আরও পড়ুন: বাস থেকে নামিয়ে দেয় রাইদা, চাপা দেয় অনাবিল

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। তিনি বলেন, রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনার অন্যতম হোতা মনির হোসেন ও তার তিন সহযোগীকে রাজধানীর রামপুরা ও কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

চারজনকে গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত জানাতে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আজ বেলা আড়াইটায় সংবাদ সম্মেলনের আয়োজন করেছে সংস্থাটি।

আরও পড়ুন: শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসচালক আটক

গত ২৯ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে রামপুরায় রাস্তা পার হওয়ার সময় দুটি বাসের প্রতিযোগিতায় চাপা পড়ে নিহত হন মাইনুদ্দিন ইসলাম নামে এক এসএসসি পরীক্ষার্থী। মাইনুদ্দিন রামপুরার একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিল। রামপুরার তিতাস রোডে ভাড়া বাসায় থেকে চায়ের দোকান চালান মাঈনুদ্দিনের বাবা।

মাইনুদ্দিন নিহত হওয়ার পর বিক্ষুব্ধ জনতা অনাবিল পরিবহনের ওই বাসটিসহ বেশ কয়েকটি বাসে আগুন দেয়। পরে ৮০০ জনকে আসামি করে রামপুরা ও হাতিঝিল থানায় দুটি মামলা করে পুলিশ।


সর্বশেষ সংবাদ