১৭ নভেম্বর ২০২১, ২২:১০

নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ববি শিক্ষার্থী

এসে এ কে আরাফাত  © টিডিসি ফটো

বরিশাল জেলায় ট্রেইনি রিক্রুট কন্সটেবল (টিআরসি) নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে (প্রক্সি) অংশ নিতে গিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থী আটক হয়েছেন। বুধবার (১৭ নভেম্বর) নিয়োগের লিখিত পরীক্ষার কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। পরে জেলা পুলিশের পক্ষ এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি  নিশ্চিত করা হয়েছে।

আটক বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর নাম এসে এ কে আরাফাত (২৫)। তিনি বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, বরগুনা, চট্টগ্রাম, লক্ষ্মীপুর, গাইবান্ধা, পঞ্চগড়, সাতক্ষীরা, মেহেরপুর ও পাবনায় টিআরসি নিয়োগ পরীক্ষার শারীরিক মাপ ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট গত ১৪-১৬ নভেম্বর সকাল ৮টায় অনুষ্ঠিত হয়। পরে আজ বুধবার দুপুর ২টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল জেলা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বুধবার বরিশাল জেলায় ট্রেইনি রিক্রুট কন্সটেবল (টিআরসি) নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে কালেক্টরেট স্কুল এন্ড কলেজে লিখিত পরীক্ষা চলাকালে ০২:১৫ মিনিটে মুক্তিযোদ্ধা কোটার (পুরুষ) প্রার্থী জনৈক সৌরভ হালদারের জন্য প্রক্সি পরীক্ষা দিতে এসে এ কে আরাফাতকে গ্রেপ্তার করা হয়েছে।

বরিশাল কোতোয়ালি থানা পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।