স্কুলে যাওয়া বন্ধ না করায় ছাত্রীকে কোপাল কথিত প্রেমিক

  © প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় বিদ্যালয়ে যাওয়া বন্ধ না করায় এক ছাত্রীকে চাপা‌তি দি‌য়ে কু‌পি‌য়েছে তার কথিত প্রেমিক হৃদয় (১৮)। আহত ওই ছাত্রী বর্তমা‌নে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

উপজেলার ছয়আনি বকশিয়া গ্রামে গত শনিবার (২৩ অক্টোবর) ঘটা এ ঘটনার পরদিন রোববার (২৪ অক্টোবর) হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ছাত্রীর নানা বাদী হয়ে হৃদয়কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 

আহত স্কুল ছাত্রীর পরিবার জানায়, দুই বছর আগে হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সেই মেয়ের। মাস দুয়েক আগে বিষয়টি পরিবারের মধ্যে জানাজানি হয়। পরে স্থানীয়ভাবে দুই পক্ষ সমঝোতায় পৌঁছায়। সেখানে সিদ্ধান্ত হয়, দু’বছর পর পারিবারিক ভাবে তাদের বিয়ে দেওয়া হবে। এ ব্যাপারে উভয় পক্ষ স্ট্যাম্পে স্বাক্ষর করে সমঝোতা করেন।

কিন্তু কিছুদিন না যেতেই হৃদয় ওই ছাত্রীর লেখাপড়া বন্ধ করে দিতে বলে এবং তার অনুমতি ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার নির্দেশ দেয়। কিন্তু প্রেমিকা তার কথা না শুনে পড়ালেখা চালিয়ে যান। এরপর থেকে ওই স্কুলছাত্রী হৃদয়ের সঙ্গে যোগা‌যোগ বন্ধ করে দেয়। এতে ক্ষিপ্ত হয় হৃদয়। দুদিন আগে কিছু বুঝে ওঠার আগেই প্রেমিকার ঘরে গিয়ে তাকে চাপাতি দিয়ে হাজির হয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

পরে গুরুতর আহত অবস্থায় নির্যাতিতাকে প্রথমে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনায় ওই ছাত্রীর নানা বাদী হয়ে রোববার (২৪ অক্টোবর) হৃদয়কে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হওয়ার পরেই আসামিকে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। আজ (সোমবার) সকালে আদালতের মাধ্যমে তা‌কে জেল হাজতে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ