মাদককাণ্ডে ১৬ ঘণ্টা জেরার পর গ্রেপ্তার হলেন শাহরুখপুত্র

বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান
বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান  © ফাইল ফটো

১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে অবশেষে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে। আজ রবিবার (৩ অক্টোবর) তাকে গ্রেপ্তার করেছে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার সঙ্গে আরও ৭ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানা গেছে, বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেপ্তার করেছে এনসিবি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিয়ান মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন। সেই সঙ্গে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্যও দিয়েছেন বলে খবরে জানা গেছে।

এর আগে শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাইয়ের উপকূলে কর্ডেলিয়া নামের একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ অনেককে আটক করে এনসিবি। তারা সবাই মাদক পার্টি করছিলেন বলে অভিযোগ। অভিযান পরিচালনাকারীরা সেখানে যাত্রীর বেশেই আগে থেকে অবস্থান নিয়ে ছিলেন।

এদিকে ছেলের জন্য ইতোমধ্যে প্রভাবশালী আইনজীবী নিয়োগ দিয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ের প্রথম সারির আইনজীবী সতীশ মানশিন্ডে লড়বেন আরিয়ানের জন্য। তিনি বর্তমানে আরিয়ানের সঙ্গেই রয়েছেন।

মাদককাণ্ডে ছেলের আটক হওয়া, জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার হওয়া কোনও কিছু নিয়েই এখনো পর্যন্ত মুখ খোলেননি শাহরুখ খান। এছাড়া এনসিবির পক্ষ থেকেও কোনো অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি।

এনসিবি সূত্রে জানা গেছে, শাহরুখ পুত্র আরিয়ান মাদক গ্রহণের কথা স্বীকারের পাশাপাশি অনুশোচনা প্রকাশ করেছেন। আগে কখনো এমন কাজ করেননি বলেও জানান তিনি। তদন্তের স্বার্থে তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। পরীক্ষা করা হচ্ছে তার হোয়াটসঅ্যাপ চ্যাটও। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন, সব কিছুই বিবেচনায় রাখছেন তদন্তকর্তারা। কোনও মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ