ছাত্রীর মাকে ধর্ষণ, টিউশন মাস্টার গ্রেপ্তার

ধর্ষণ
টিউশন মাস্টার বিভিন্ন সময় ছাত্রীর মাকে কুপ্রস্তাব দিত  © প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। ওই কলেজছাত্র ভুক্তভোগীর মেয়ের টিউশন মাস্টার। উল্লাপাড়া মডেল থানা পুলিশ আজ শনিবার মামলার পরপরই তাকে গ্রেপ্তার করে। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে বসবাস করেন। একই গ্রামের এক কলেজছাত্র তার এক মেয়েকে প্রাইভেট পড়াত।

বাদীর অভিযোগ, ওই টিউশন মাস্টার বিভিন্ন সময় ছাত্রীর মাকে কুপ্রস্তাব দিত। একপর্যায়ে প্রাইভেট পড়ানো বন্ধ করে দেন তিনি। গত ২৩ সেপ্টেম্বর বাড়িতে কেউ না থাকায় রাত ৯টার দিকে চুপিসারে ছাত্রীর মায়ের শোয়ার ঘরে ঢুকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে। ভুক্তভোগীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষককে ধরে ফেলে। 

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাহেব গনি বলেন, ওই প্রবাসীর স্ত্রী শনিবার সকালে থানায় মামলা করেছেন। এরপর আসামি কলেজছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রবাসীর স্ত্রীকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ