মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মুহতামিম আটক

বলাৎকার
অভিযুক্ত আব্দুর রহিমকে  © ফাইল ফটো

হাফিজিয়া মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার মুহতামিমকে আটক করেছে পুলিশ। সিলেটের বিয়ানীবাজার পৌরসভার ফতেহপুর এলাকার হযরত হায়দর শাহ (রহঃ) হাফিজিয়া মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত মুহতামিমের নাম হাফিজ আব্দুর রহিম (৫৫)। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বিজিবি সদস্যরা তাকে আটকের পর রাত সাড়ে ৯টার দিকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ানীবাজার বিজিবি ৫২ ব্যাটালিয়নের এক সদস্যের ছেলে হযরত হায়দর (রহঃ) হাফিজিয়া মাদ্রাসায় পড়ালেখা করেন। সম্প্রতি ওই ছাত্র মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দিলে জিজ্ঞাসাবাদ করলে সে বলাৎকারের বিষয়টি বিজিবি সদস্য বাবাকে জানায়। 

বিজিবি’র ওই সদস্য ৫২ ব্যাটলিয়নের দায়িত্বশীলদের ঘটনাটি অবহিত করলে বুধবার দুপুরে মাদ্রাসার মুহতামিম হাফিজ আব্দুর রহিমকে জিজ্ঞাসাবাদ করতে সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরে ঘটনার সত্যতা ও ভুক্তভোগী ছাত্রের মৌখিক জবানবন্দি নেওয়ার পর রাত ৮টার দিকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, মাদ্রাসার মুহতামিমকে বিজিবির পক্ষ থেকে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা দায়ের করা হবে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ