পর্ন ভিডিও রাখায় ব্যবসায়ীর কম্পিউটার পোড়ালেন ম্যাজিস্ট্রেট

পুড়িয়ে ফেলা কম্পিউটার
পুড়িয়ে ফেলা কম্পিউটার  © ফাইল ছবি

পর্ন ভিডিও রাখার অভিযোগে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় রেজওয়ান টেলিকম নামে একটি দোকানের মালিককে জরিমানা করে দোকানে থাকা পার্সোনাল কম্পিউটারটি (পিসি) পুড়িয়ে দিয়েছে প্রশাসন। রবিবার (২ আগস্ট) এ ঘটনা ঘটে। সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

সহকারী কমিশনার (ভূমি) বলেন, “পর্নোগ্রাফি থাকার কারণে কম্পিউটার পিসিটি ২৯২ ধারা অনুযায়ী জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়।”

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এদিন বিকেলে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় লকডাউনের মধ্যে দোকানটির একটি শাটার খোলা থাকায় ২৯২ ধারায় দোকান মালিককে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরে দোকান থেকে জব্দ করা কম্পিউটারটি পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় দায়ের করা মামলা নম্বর- ৫৪০/১-৮-২০২১।

এ বিষয়ে ভুক্তভোগী রেজওয়ান বলেন, বিকেল ৪টার দিকে আমার বাড়িতে বৈদ্যুতিক সমস্যার কারণে দোকানে সরঞ্জাম নিতে আসি। তখন খোলা দেখে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান দোকানে আসেন। তিনি আমাকে ১ হাজার টাকা জরিমানা করেন। এরপর আমার একমাত্র আয়ের উৎস দোকানে থাকা কম্পিউটারটি জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে দিয়েছেন। লকডাউনে আয় নেই তার মধ্যে আমার ব্যবসায়িক কম্পিউটারটা পুড়িয়ে দিলো। আমি কী করবো কিছু বুঝতে পারছি না।


সর্বশেষ সংবাদ