ফ্রি ফায়ার-পাবজি খেলায় ১১ শিক্ষার্থী আটক, মুচলেকা দিয়ে ছাড়

আটক
মুচলেকা নিয়ে শিক্ষার্থীদের অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়  © সংগৃহীত

কুড়িগ্রামের পৌরবাজার এলাকার বিভিন্ন চায়ের দোকানে বসে স্মার্টফোনে ফ্রি ফায়ার ও পাবজি গেম খেলা অবস্থায় ১১ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) দুপুরে তাদের আটক করা হয়। পরবর্তীতে বিকেলে মুচলেকা নিয়ে শিক্ষার্থীদের অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়।

জানা যায়, লকডাউনের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বই নিয়ে শিক্ষার্থীদের বাড়িতে থাকার কথা থাকলেও অধিকাংশ শিক্ষার্থী মোবাইল ফোনে ফ্রি ফায়ার ও পাবজি গেমসহ নানা ধরনের গেমে আসক্ত হয়ে পড়ছে। অভিভাবকদের নজরদারি এড়াতে বাড়ি ছেড়ে বিভিন্ন মোড় এবং চায়ের দোকানে বসে এসব শিক্ষার্থীরা গেম খেলে।

পুলিশ জানায়, শনিবার দুপুরে কুড়িগ্রাম শহরের পৌর বাজারের পশ্চিম পাশে নজরুল ইসলামের চায়ের দোকান থেকে মোবাইলে অনলাইন গেম ফ্রি ফায়ার ও পাবজি খেলারত অবস্থায় ১১ শিক্ষার্থীকে আটক করে। এদের অধিকাংশই এসএসসি, এইচএসসি পরীক্ষার্থী ও স্নাতক শিক্ষার্থী। পরে প্রত্যেকের অভিভাবকদের ডেকে নিয়ে তাদের জিম্মায় ওই শিক্ষার্থীদের ছেড়ে দেওয়া হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, লিখিত অঙ্গীকারনামা নিয়ে আটক শিক্ষার্থীদের তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ