ছাত্রলীগ নেতার কবজি কাটার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

আহত ছাত্রলীগ নেতা রাকিবুল
আহত ছাত্রলীগ নেতা রাকিবুল  © ফাইল ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কবজি কেটে নেয়ার মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার (৩০ জুলাই) রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি খলিল, নোমান ও নয়ন বয়াতীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ নেতা রাকিবুলের মা রাহিমা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও সাত থেকে আটজনকে আসামি করে মামলা করেন। মামলা দায়েরের পর পরই আসামিদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

এর আগে, বুধবার রাত ৯টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাকিবুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ডান হাতের কবজি কেটে নিয়েছে তার প্রতিপক্ষ। এ ঘটনায় ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হান আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাকিবুলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে প্রেরণ করেন। পরে এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ছাত্রলীগ নেতা রাকিবুল জানিয়েছেন, বুধবার রাত ৯টার দিকে তিনি তেগাছিয়া বাজার থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন। এ সময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে সেখানে উপস্থিত ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ