হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে মদ, ক্যাসিনো ও হরিণের চামড়া জব্দ

হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে মদ, ক্যাসিনো ও হরিণের চামড়া জব্দ
হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে মদ, ক্যাসিনো ও হরিণের চামড়া জব্দ  © সংগৃহীত

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ১২টার পর গুলশান-২ এর ৩৬ নম্বর রোডে অবস্থিত হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান শেষে এ তথ্য জানান র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। এরপর তাকে গ্রেপ্তার করা হয়। কোথা থেকে এই মাদক আসলো সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাকে র‍্যাব সদরদপ্তরে নেওয়া হবে।

অভিযান শেষে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হয়। এরপর তাকে বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তার বাসা থেকে মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম পাওয়া গেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হবে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে।

তাঁর অনেক বিতর্কিত কর্মকাণ্ডের খোঁজ মিলছে জানিয়ে র‌্যাবের এক গোয়েন্দা কর্মকর্তা বলেন, হেলেনা জাহাঙ্গীরের বিতর্কিত কর্মকাণ্ডের পাশাপাশি তাঁর অনেক আর্থিক দুর্নীতির খোঁজ পাওয়া গেছে। সেসব তথ্য যাচাই-বাছাই করে তার বাসায় অভিযান চালানো হয়েছে। এখন বিভিন্ন সময়ে হেলেনার নানা বিতর্কিত কর্মকাণ্ডের সত্যতা পাওয়া যাচ্ছে। এ ছাড়া তাঁর বিরুদ্ধে বিভিন্ন সময় তাঁর মাধ্যমে ক্ষতিগ্রস্ত হয়েছেন এমন অনেকের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ