চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে গুলি, অস্ত্রসহ আ.লীগ নেতা গ্রেপ্তার

চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে গুলি, অস্ত্রসহ আ.লীগ নেতা গ্রেপ্তার
আ.লীগ নেতা গ্রেপ্তার  © প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় শাহিন পালোয়ান (৪৫) নামে এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৯ জুন) রাত ১২টার দিকে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শাহিন আশুলিয়ার কাঠগড়ার পশ্চিম পালোয়ান পাড়া এলাকার বাবু পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

এর আগে, গত ৬ জুন দুপুর সাড়ে ১২টার দিকে সড়কে দাবিকৃত চাঁদা না দেওয়ায় এক ঠিকাদারকে লক্ষ্য করে গুলি করে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার বেলাল।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহিন পালোয়ানের বাড়ি আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুদীপ কুমার গোপ, আসওয়াদুর রহমান ও এমদাদ হোসেন অভিযান পরিচালনা করেন। এসময় তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে ঘরের গোপন স্থান থেকে তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল বের করে দেয়। এসময় দুইটি ম্যাগজিনও উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দিন এই অস্ত্র দিয়েই গুলি করেছিল বলে শিকার করেছে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ।

আরও দেখুন: 

মেয়েদের দিয়ে ‘খারাপ কাজ’, বাবা-মাকে হত্যা করে থানায় ফোন মেহজাবিনের

নামাজের সময় মসজিদেই শিক্ষককে পিটিয়ে হত্যা


মন্তব্য