নিখোঁজ আবু ত্ব-হার হোয়াটসঅ্যাপ সচল

ইসলামি বক্তা আবু ত্ব-হা
ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান  © ফাইল ফটো

ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের হোয়াটসঅ্যাপ সচল আছে। সেটি থেকে মেসেজ রিপ্লাই করা না হলেও সিন করা হচ্ছে বলে পরিবারের পক্ষ থেকে এমন দাবি করা হয়েছে।

এছাড়া আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের মায়ের মোবাইল ফোনে কল আসা মেহেদি হাসান পরিচয়ধারী ব্যক্তির এখন পর্যন্ত কোনো অস্তিত্ব পায়নি পুলিশ। মেহেদি আদনানের মায়ের কাছে মুক্তিপণ দাবি করেছিলেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, ইন্টারনেটভিত্তিক নম্বর (০৯৬৯৬৯৭৭০৬৪৭) থেকে নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের মায়ের ফোনে আসা সেই মেহেদি হাসানকে ট্রেস করা এখনো সম্ভব হয়নি। তার কোনো অস্তিত্বও পাওয়া যায়নি। হোয়াটসঅ্যাপ নম্বর থেকে মেসেজ সিন হওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আদনানের বোন রিতিকা রুবাইয়াত ইসলাম অনন্যা জানান, টেলিটক নম্বরটি দিয়ে ভাইয়ের হোয়াটসঅ্যাপ খোলা। হোয়াটসঅ্যাপে আমি বিভিন্ন ধরনের মেসেজ পাঠাচ্ছি। কিন্তু কোনো রিপ্লাই পাচ্ছি না। তবে আমার মেসেজগুলো সিন করার হচ্ছে।

গত বৃহস্পতিবার রাত ২ টা ৩৭ মিনিটের দিকে গাবতলী ও মিরপুরের মাঝামাঝি স্থানে নিখোঁজ হন ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান, সফরসঙ্গী মোহাম্মদ আবদুল মুহিত আনসারী, ফিরোজ আলম এবং গাড়িচালক আমির উদ্দিন মো. ফয়েজ।


মন্তব্য