ক্লাব ভাঙচুরের অভিযোগে পরীমনির বিরুদ্ধে জিডি

পরীমনি
পরীমনি  © সংগৃহীত

ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির মামলায় পাঁচজন গ্রেফতারের পর এবার তার বিরুদ্ধেই ভাঙচুরের অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে একটি কমিউনিটি ক্লাব। আজ বুধবার (১৬ জুন) রাজধানীর গুলশান থানায় জিডিটি করা হয়েছে।

অল কমিউনিটি ক্লাব লিমিটেড (এসিসিএল) নামে ওই ক্লাবটির অভিযোগ, গত ৮ জুন বোট ক্লাবে যাওয়ার আগে এসিসিএল ভাঙচুর করেন পরীমনি। এ সময় ওই ক্লাবে থাকা বেশ কয়েকজন বার-কর্মীকে মারধর করেন ওই নায়িকা।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে বলেন, গত ৭ জুন রাতে কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগে তার বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছে ক্লাব কর্তৃপক্ষ। কবে এই জিডি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, সম্ভবত ৭ জুন রাতে।

জিডিতে কী বলা হয়েছে জানতে চাইলে সুদীপ বলেন, অভিযোগ যে, উনি আনঅথরাইজড ওখানে গেছেন। তারপর ক্লাব মেম্বারসদের যে জায়গা ছিল, ওখানে নাকি বসতে চেয়েছেন, তারপর নাকি ভাঙচুর করেছেন। এইগুলো আরকি।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, গত ৭ জুন গভীর রাতে ৯৯৯ এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।


মন্তব্য