অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ধরা পড়লেন ছাত্রলীগ নেতা

আটক শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবি
আটক শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবি  © টিডিসি ফটো

সাভারের আশুলিয়ায় অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবি। নিজের অবৈধ অস্ত্র চাচার গ্যারেজে রেখে র‌্যাবকে খবর দিয়ে ধরা পড়েন তিনি। আজ মঙ্গলবার (১৫ জুন) এ তথ্য জানান র‌্যাবের সিনিয়র এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

সোমবার (১৪ জুন) রাতে শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রাম থেকে রবিউল ইসলামকে আটক করা হয়। তিনি একই এলাকার আবুল হাসানের ছেলে। তার চাচা নজরুল ইসলাম।

তিনি বলেন, ‘রবি ও তার বাহিনী আমার বাড়ির আশেপাশে রাতে আনাগোনা করছিল। রাত সাড়ে ১২টার দিকে ১৫ থেকে ১৬ জন র‌্যাব সদস্য আমার বাড়িতে আসে। অনেক ডাকলেও ভয়ে প্রায় ২০ মিনিট পর আমি দরজা খুলি। র‌্যাব বলে, আমি নাকি মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আমি বলি, অপরাধী হলে শাস্তি পেতে রাজি আছি, তল্লাশি করেন। তবে তল্লাশি করে র‌্যাব আমার ঘরে কিছুই পায়নি।

নজরুল ইসলাম  বলেন, আমার ঘরের সামনে বসে ছিল রবি ও জনি। তখন তারা বলে, গ্যারেজ তল্লাশি করেন। পরে গ্যারেজে তল্লাশি করে কাপড়ে মোড়ানো পিস্তল বের করে। দুই রাউন্ড গুলিও পায় র‌্যাব।

তিনি বলেন, জমি বিক্রি করে দুই মেয়েকে লেখা পড়া করাচ্ছি। বড় মেয়েকে রবি বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি রাজি না হওয়ায় বিপদে ফেলতে উঠে পড়ে লেগেছে সে। যে কাপড়ে পিস্তল পেঁচানো ছিল, সেই কাপড় রবির মায়ের গায়ে দেখেছি। পরে র‌্যাব রবিকে আটক করে নিয়ে যায়।

এএসপি জিয়াউর রহমান চৌধুরী গণমাধ্যমকে বলেন, রবির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। অস্ত্র দেখিয়ে সে জনমনে ভীতি সৃষ্টি করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ