ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করছেন পরীমনি

অভিনেত্রী পরীমনি
ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করছেন পরীমনি  © সংগৃহীত

অভিনেত্রী পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলার পর মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছে পুলিশ। রোববার (১৩ জুন) রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রূপনগর থানার কর্মকর্তারা তার বাসায় যান অভিযোগ রেকর্ড করার জন্য।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘অভিযোগ পেয়েছি আমরা। রাতে দীর্ঘ সময় তার অভিযোগ লেখা হয়েছে। ঘটনাস্থল আমাদের এলাকায় পড়লে মামলা আমরা নেব। সাভারের মধ্যে পড়লে তারা নেবে।’ ঘটনাস্থল কোন থানায় পড়েছে যেটি যাচাই করা হচ্ছে।

ওসি জানান, তাদের কাছে পরীমনি হত্যাচেষ্টার অভিযোগ করেননি। তবে রোববার রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ তোলেন তিনি। প্রতিকার চেয়ে বনানী থানায় কোনো সাড়া পাননি বলে অভিযোগ করেন।

ফেসবুক পোস্টে বিচার চেয়ে পরীমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য চান। তিনি অভিযোগ করেন, সম্প্রতি তাকে ‘ধর্ষণ এবং হত্যার চেষ্টা’ করা হয়েছে। তবে বনানী থানা পুলিশ বলেছিল, তারা অভিযোগ পায়নি।

রাতেই তিনি অভিযোগের বিস্তারিত সাংবাদিকদের সামনে তুলে ধরনের। এসময় বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন পরীমনি। তার অভিযোগ, ঘটনার পর বৃহস্পতিবার ভোররাতে বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন তিনি। সে সময় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তার অভিযোগ নেননি।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ