'মুনিয়া হত্যার বিচার না হলে কুমিল্লার সর্বস্তরের জনগণ নিয়ে রাস্তায় নামবো'

মানববন্ধনে কুমিল্লা সদর সাংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার
মানববন্ধনে কুমিল্লা সদর সাংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার  © ফাইল ছবি

কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ ও মহানগর ছাত্রলীগ। বুধবার (৫ মে) কুমিল্লা নগরীর কান্দিরপাড়ের টাউনহলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কুমিল্লা সদর সাংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, যদি মুনিয়া হত্যার সঠিক বিচার না হয়, তাহলে কুমিল্লার সর্বস্তরের জনগণ নিয়ে আমি রাস্তায় নামবো। বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে আমাদের অভিযোগ নেই। তবে এমডি আনভীরের বিরুদ্ধে যে অভিযোগ এসেছে, সেটি তদন্ত করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর সাংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার, সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আজিজ সিহানুক প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১৯ এপ্রিল ঢাকার গুলশানের একটি ফ্ল্যাট থেকে কুমিল্লা নগরীর তরুণী কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন মুনিয়ার বোন নুসরাত।