মেয়রকে নিয়ে ফেসবুক পোস্ট

খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে এনটিভির সাংবাদিক গ্রেপ্তার

খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে এনটিভির সাংবাদিক গ্রেপ্তার
সাংবাদিক আবু  তৈয়ব  © ফাইল ফটো

খুলনা সিটি করপোরেশনের মেয়রের ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় এনটিভির খুলনা ব্যুরো প্রধান আবু  তৈয়বকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে খুলনা থানা পুলিশ নগরীর নূর নগর এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক সাংবাদিক আবু  তৈয়বের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে খুলনা থানায় মামলা করেন।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের কারণে মঙ্গলবার বিকেল ৪টার দিকে তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় সাংবাদিক আবু  তৈয়বকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি জানান, সাংবাদিক আবু তৈয়ব সম্প্রতি খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেকের বিরুদ্ধে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টে তাঁর বিরুদ্ধে মোংলা কাস্টমসের শুল্ক ফাঁকি দেওয়ার অভিযোগ তোলা হয়।

তালুকদার আব্দুল খালেক বলেন, ‘গত দু-তিন দিন ধরে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আবু তৈয়ব আমার বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা খবর ও কুৎসা প্রচার করেছে। এতে আমার দীর্ঘদিনের রাজনৈতিক ভাবমূর্তি ও সুনাম মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে আমি তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।’


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ