মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, সিসিটিভির ফুটেজে ধরা

  © টিডিসি ফটো

চট্টগ্রামের লোহাগাড়ায় দিনে-দুপুরে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে আরফাত উল্লাহ (২০) নামের এক বিকাশের এজেন্ট থেকে মোটা অংকের টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার বটতলী মোটর স্টেশনের সিকদার টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার ৩ ঘন্টা পর সিসিটিভি ফুটেজ দেখে অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এরা বয়সে সবাই কিশোর বলে জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

পুটিবিলার এম চর হাটের বিকাশের এজেন্ট আরফাত উল্লাহ’র ভাষ্য, সকাল ১১টার দিকে বাড়ি থেকে ব্যাংকে লেনদেনের উদ্যোশে বটতলী আসেন তিনি। এসময় তার ব্যাগে ৪ লাখ ২০ হাজার টাকার চেক আর একটি এটিএম কার্ড ছিল। পরে মাস্ক পড়া ৮/১০ জনের একটি ছিনতাইকারীর দল গতিরোধ করে তাকে ধরে নিয়ে যায়। এসময় তাদের একজনের হাতে হক স্টিক ও মরিচের গুড়া ছিল।

“আমি প্রতিবাদ করে চিৎকার দিলে চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায় তারা”, যোগ করেন তিনি।

এদিকে, এ ঘটনার পরপর ঘটনাস্থলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে একটি টিম ও লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান ও সদস্য মামুন অর রশিদের নেতৃত্বে আকেটি টিম পরিদর্শন করেন ।

রাত সাড়ে ৯টার দিকে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও ধরতে অভিযান চলমান রয়েছে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ