সম্পর্কের ভিডিও দেখিয়ে ভেঙে দিলেন ছাত্রীর বিয়ে, গ্রেপ্তার শিক্ষক

গ্রেপ্তার শিক্ষক আশরাফুজ্জামান রানা
গ্রেপ্তার শিক্ষক আশরাফুজ্জামান রানা  © সংগৃহীত

ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে ভিডিও করে বিয়ে ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে শিক্ষক আশরাফুজ্জামান রানার (৩০) বিরুদ্ধে। এ অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের বিচারক জেলহাজতে পাঠান তাকে।

নড়াইলের লোহাগাড়া পৌর শহরের গোপিনাথপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগীকে পড়াতেন রানা। লোহাগাড়া পৌরসভার গোপীনাথপুরের মৃত মনিরুজ্জামান শেখের ছেলে তিনি।

জানা গেছে, রানা ২০১৯ সাল থেকে ভুক্তভোগীকে পড়াতেন। সে সময় তার সঙ্গে তিনি প্রেমের সম্পর্ক গড়েন। বিভিন্ন সময়ে নিজের ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়ান তিনি। প্রতিবারই মোবাইলে ভিডিও ধারণ করে রাখতেন রানা।

এরমধ্যেই গত রোববার ভুক্তভোগীর বিয়ের দিন ঠিক হয়। এ কথা জানতে পেরে আগেরদিন গভীর রাতে পাত্র পক্ষের বাড়িতে যান রানা। সেখানে নিজের ও ছাত্রীর শারীরিক সম্পর্কের ভিডিও দেখান। তখন পাত্রপক্ষ কৌশলে রানাকে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

পরে রাতেই লোহাগাড়া থানা পুলিশ রানাকে আটক করে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে গতকাল সোমবার সকালে রানাকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সোমবার রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে জেলহাজতে পাঠান বিচারক। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। আদালতের কাছে ২২ ধারায় জাবানবন্দি প্রদান করেছেন তিনি।


সর্বশেষ সংবাদ