প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ধরা বিশ্ববিদ্যালয় কর্মচারী

জামসেদ উদ্দিন সোহাগ
জামসেদ উদ্দিন সোহাগ  © সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষকে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন জামসেদ উদ্দিন সোহাগ (৩৬) নামে এক ব্যক্তি। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) গাড়িচালক। শুক্রবার (৫ মার্চ) দুপুরে পুলিশ তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

সোহাগ উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে। এর আগে বৃহস্পতিবার রাতে পুলিশ মাদকসহ সোহাগকে আটক করে। এ ঘটনায় পুলিশের এসআই নূর ইসলাম বাদী হয়ে জামসেদ উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

স্থানীয় সূত্র জানায়, সোহাগের সাথে একই উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের নেয়াপাড়া গ্রামের কালা মিয়ার ছেলে জহিরুল ইসলামের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার রাতে জহিরকে চালক সোহাগ তার বাড়ির পাশে একা পেয়ে আটক করে। পরে তার হাতে সাত বোতল বাংলা মদ দিয়ে থানা পুলিশকে খবর দেয়। সোহাগ মদ নিয়ে আসার সময় বিষয়টি এলাকার অনেক মানুষের চোখে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উপস্থিত এলাকাবাসী মদগুলো সোহাগের বলে পুলিশ জানায়। এসময় ঘটনাস্থল থেকে সোহাগকে মদসহ আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, আটককৃত সোহাগের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, প্রচলিত আইন অনুযায়ী সে দোষী প্রমাণিত হলে আদালত যে শাস্তি দিবে তা মানা ছাড়া বিকল্প কিছু নেই।


সর্বশেষ সংবাদ