ধর্ষণ শেষে স্কুলছাত্রীকে বাড়িতে রেখে গেল ছাত্রলীগ নেতা

  © সংগৃহীত

বগুড়ার ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আকাশ খান ফারুক (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফারুক উপজেলার চিকাশী ইউনিয়নের মোহনপুর গ্রামের আমির হোসেনের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজের স্নাতক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কলেজ শাখার সদস্য।

পুলিশ জানায়, উপজেলার কান্তনগর গ্রামের ১০ম শ্রেণির ছাত্রীর সঙ্গে ৩ মাস আগে ফেসবুকের মাধ্যমে আকাশ খান ফারুকের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ ফেব্রুয়ারি ওই ছাত্রীর বাবা মা ও পরিবারের লোকজন বাড়িতে না থাকার সুযোগে আকাশ খান তার বাড়িতে যায়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই স্কুলছাত্রীকে আকাশ মোহনপুর গ্রামে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। পরে বিয়ে না করে এক পর্যায়ে ওই স্কুল ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে বাড়িতে রেখে যান। এঘটনায় স্কুলছাত্রীর বাবা রবিবার সন্ধ্যায় আকাশ খান ফারুকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা আকাশ খান ফারুককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে শারিরীক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ