ধানমন্ডিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ফটো

রাজধানীতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে ছাদ থেকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ধানমন্ডিতে এই ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীরা নাম মৌমিতা (২০)। তিনি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে বাসার ছাদে যায় মৌমিতা। হঠাৎ করেই বাসার পেছনের নিচ থেকে তাকে কয়েকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে। পরে গ্রিন লাইফ হাসপাতালে নেয় গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা বলছেন, ওই বিল্ডিংয়ের পঞ্চম তলার এক ভাড়াটিয়ার ছেলে মৌমিতাকে প্রায়ই বিরক্ত করত। এ বিষয়ে তার পরিবারকে জানানো হলেও তারা সেটিকে গুরুত্ব দেননি। মৌমিতার মৃত্যুর জন্য তারা তারা ওই তরুণকেই সন্দেহ করছেন। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাসের পর উচ্চশিক্ষার জন্য মৌমিতা মালয়েশিয়ায় যান। সেখানে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে পড়ালেখা করতেন তিনি। করোনার কারণে গত বছর দেশে আসেন। বর্তমানে ধানমন্ডির একটি বাসায় পরিবারের সাথেই থাকতেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধানমন্ডি থানার এসআই জিয়াউর রহমান বলেন, ধানমন্ডিতে এক তরুণীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ এসেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখায় হয়েছে।


সর্বশেষ সংবাদ