প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

মো. রনি
মো. রনি  © ফাইল ফটো

এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, মারধর ও চাঁদা দাবির অভিযোগে মো. রনি নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। গত ৩১ জানুয়ারি রনির বিরুদ্ধে কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১এ মামলাটি করেন ওই নারী। উভয় পক্ষকে নোটিশ দেয়ার পর বিষয়টি জানাজানি হয়।

রনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি। তার বাড়ি জেলার সদর উপজেলার বারপাড়া এলাকার কৃষ্ণপুরে। মামলায় রনির মাকেও আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, স্বামী প্রবাসে থাকার কারণে এক সন্তানের জননী ওই নারী শিশু সন্তানসহ তার বাবার বাড়িতে বসবাস করছেন। একই এলাকার ছাত্রলীগ নেতা রনি বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিত। এ নিয়ে অতীতে সালিশ বৈঠক হয়। সালিশ বৈঠকের সিদ্ধান্ত মতে ছাত্রলীগ নেতা রনি আর এই রকম করবে না বলে অঙ্গীকার করে। কিন্তু গত ২৮ জানুয়ারি বিকালে ওই প্রবাসীর স্ত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় ছাত্রলীগ নেতা রনি। এ সময় ওই নারী চিৎকার করলে তাকে মারধরও করে করে সে।

এ বিষয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার চকবাজার ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য জেলা পুলিশ সুপার কার্যালয়ের নারী ও শিশু নির্যাতন সেলকে নির্দেশ দেন। সেখান থেকে আমাদের বলা হয়েছে দুই পক্ষকে নোটিশ দিয়ে আগামী ২৭ ফেব্রুয়ারি দুপুর ২টায় পুলিশ সুপার কার্যালয়ে হাজির হতে। আমরা দুই পক্ষকে নোটিশ দিয়েছি। সেখানেই বিষয়টির বিস্তারিত তদন্ত করে দেখা হবে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা রনি বলেন, ‘এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। যেহেতু তিনি মামলা করেছেন, আইনিভাবে এর জবাব দেবো।’


সর্বশেষ সংবাদ