ছাত্রদল কর্মীকে কুপিয়ে জখম, হাসপাতালে ভর্তি

মো. শাহাজাদা
মো. শাহাজাদা  © সংগৃহীত

বরিশালে বিএনপির বিভাগীয় বিক্ষোভ সমাবেশে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনাকে কেন্দ্র করে মো. শাহাজাদা নামে মহানগর ছাত্রদলের এক কর্মীকে কুপিয়ে আহত করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কলেজ এভিনিউ এলাকায় এই ঘটনা ঘটে।

গুরুতর আহত শাহাজাদাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং পরে ঢাকায় পাঠানো হয়। আহত শাহাজাদা কলেজ এভিনিউ এলাকার বাসিন্দা এবং সরকারি বিএম কলেজের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র। তিনি মহানগর ছাত্রদলের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার রাতে কলেজ এভিনিউ এলাকায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসান, সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপু, আল আমিন ও মাহফুজসহ অন্যান্যরা শাহাজাদাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। আহতাবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

তিনি বলেন, গত বৃহস্পতিবার বিকেলে জিলা স্কুল মাঠে বিএনপির বিক্ষোভ সমাবেশ চলাকালে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি এবং সংঘর্ষ হয়। এ ঘটনার জের ধরে রাতে ওই হামলার ঘটনা ঘটে। তবে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসান এই হামলায় জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছে।

কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, কলেজ এভিনিউ এলাকায় একজনকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে কারা এই হামলা চালিয়েছে, তা তদন্ত চলছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ