পরীক্ষার টেনশনে কলেজছাত্রীর আত্মহত্যা

  © সংগৃহীত

রংপুরের কারমাইকেল কলেজের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। সোমবার (২৫ জানুয়ারি) সকালে নগরের লালবাগ কেডিসি রোডের মিতা কুঞ্জ ছাত্রীনিবাস থেকে সোনালী রানী (২৩) নামের ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোনালী জয়পুরহাটের কালাই থানার বলিঘাম মাত্রাই গ্রামের সুভাষ চন্দ্রের মেয়ে। তিনি এবার ইংরেজি স্নাতকের চূড়ান্ত পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

তার বাবা সুভাষ চন্দ্র বলেন, তার তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট সোনালী। সোনালীর পরীক্ষা চলছে। এর মধ্যে একটি পরীক্ষা খারাপ হওয়ায় সে চিন্তিত ছিল। রবিবার তিনি ছাত্রীনিবাসে গিয়ে মেয়ের সঙ্গে দেখা করে অনেক বুঝিয়েছেন এবং পরীক্ষা নিয়ে চাপ না নিতে বলেছিলেন। আজ সকালে ছাত্রীনিবাস কর্তৃপক্ষের মাধ্যমে তার মৃত্যুর খবর পান সুভাষ চন্দ্র।

রংপুর তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান বলেন, ছাত্রীটি তার কক্ষে একা ছিলেন। সকালে ছাত্রীনিবাসের কাজে নিযুক্ত কর্মী ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে অন্যদের জানান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ