স্ত্রীর মামলায় কলেজ শিক্ষক স্বামী গ্রেপ্তার

ফয়সাল আহমেদ রিপন
ফয়সাল আহমেদ রিপন

টাঙ্গাইলে স্ত্রীর দায়ের করা যৌতুক দাবি ও নারী নির্যাতনের মামলায় এলাসিন মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ডিগ্রি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর ফয়সাল আহমেদ রিপনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি কালিহাতী থানার এসআই মো. হারুনুর রশিদ নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত রিপন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাওড়াপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, ২০১৭ সালের ৫ মে রিপনের সঙ্গে ধনবাড়ী উপজেলার দড়িবিয়াড়া গ্রামের মো. আব্দুর রাজ্জাক সরকারের মেয়ে রাফিজা সুলতানার বিয়ে হয়। বিয়ের সময় রাফিজার বাবা মেয়েকে ১০ ভরি স্বর্ণালংকার ও জামাতাকে দেড় লাখ টাকার মোটর সাইকেল দেন।

এখন শ্বশুরের কাছে আরও ৫ লাখ টাকা দাবি করেন রিপন। টাকা দিতে না পারায় স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করেন রিপন ও তার পরিবারের সদস্যরা। এর এক পর্যায়ে রাফিজাকে হত্যারও চেষ্টা করেন তারা। তখন রাফিজার শারীরিক অবস্থার অবনতি হলে অভিযুক্তরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে রেখে পালিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়।

কালিহাতী থানার এসআই মো. হারুনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কলেজ থেকে রিপনকে গ্রেপ্তার করা হয়। আজ (বুধবার) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


সর্বশেষ সংবাদ