ঢাবি ক্যাম্পাসে ছিনতাইকারীর ছুরির আঘাতে আহত ১

ঢাবি ক্যাম্পাসে ছিনতাইকারীর ছুরির আঘাতে আহত ১
  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি সুফিয়া কামাল হলের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জহিরুল ইসলাম (৩০) নামে এক যুবক আহত হয়েছেন। সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, সেগুনবাগিচায় বেসরকারি একটি প্রতিষ্ঠানের হিসাব রক্ষক কর্মকর্তা হিসেবে কাজ করেন জহিরুল। সে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শ্রীকালিয়া মোল্লাবাড়ি গ্রামের ডা. নুরুল ইসলামের ছেলে। তিনি পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায় বসবাস করেন।

জহিরুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. রেজাউল মিয়া জানান, কবি সুফিয়া কামাল হলের সামনে দিয়ে যাওয়ার সময় দেখি রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল ওই যুবক। পরে তাকে হাসপাতালে নিয়ে আসি। তার দুই পায়ের রানে ও পেটে ছুরির আঘাত রয়েছে। ছিনতাইকারীরা তার মোবাইল সেটটি ছিনিয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, আহত অবস্থায় তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার ডান পায়ের রানে দুটি, বাম পায়ের রানে একটি ও পেটে একটি ছুরির আঘাত রয়েছে। অফিস থেকে পায়ে হেটে বাসায় যাওয়ার সময় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে জানা গেছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ