গভীর রাতে ঢাকার রাস্তায় পড়ে ছিল বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ

  © সংগৃহীত

ঢাকার মিরপুর এলাকার টেকনিক্যাল মোড়ের রাস্তা থেকে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

আশা নামে ওই ছাত্রী বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) পড়াশোনা করতেন। লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন। এছাড়া ওই তরুণী অভিনয় করতেন বলে তার পরিবার জানিয়েছে।

নিহত আশার বাবার নাম আবুল কালাম। রূপনগর ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায় থাকতেন। তবে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। তিনি সড়কে গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন না তাকে হত্যা করা হয়েছে সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ গণমাধ্যমকে জানান, রাত দেড়টার দিকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

তিনি বলেন, কোনো যানবাহনের ধাক্কায় মারা যেতে পারেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনা অনুসন্ধানে আবার ঘটনাস্থলে যাচ্ছি। একটি বেসরকারি বায়িং হাউসে চাকরি করতেন ওই তরুণী। বিকাল ৩টা রাত ১১টা পর্যন্ত ডিউটি ছিল তার।


সর্বশেষ সংবাদ