দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে হাসপাতালের নার্স আহত

  © সংগৃহীত

সুনামগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন এক নার্স। হামলার শিকার ওই নার্সের (সিনিয়র স্টাফ) নাম শ্রাবণী কুচ। শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে তার ওপর হামলা চালানো হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে দুই দুর্বৃত্ত হাসপাতালের ৬ তলার মহিলা মেডিসিন ও সার্জারি ওয়ার্ডে এসে পারভীন নামের আয়াকে খুঁজতে থাকেন। এ সময় ওই ওয়ার্ডে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স শ্রাবণী কুচ জানান, আয়া পারভীন এখানে নেই। দুর্বৃত্তরা তার সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং গলায় ধারালো অস্ত্র ধরেন। পরে তিনি আত্মরক্ষার্থে চিৎকার দিলে তার বাম হাতে অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যান।

এ ঘটনার পরপর হাসপাতালের কর্তব্যরত নার্স সদস্যরা নিচে এসে জমায়েত হয়ে হাসপাতালের ডাক্তার কোয়াটারে গিয়ে বিষয়টি আবাসিক চিকিৎসক ডাঃ রফিকুল ইসলামকে মৌখিক ভাবে জানায়।

এ ব্যাপারে সিনিয়র স্টাফ নার্স ও ওয়ার্ড সুপার ভাইজার আমেনা আক্তার বলেন, বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই আব্দুল মালেক খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ বিষয়টি তদন্ত করে প্রমানিত হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ