ঢাবি শিক্ষার্থী ও পরিবারের ওপর হামলা, আটক ১

  © প্রতীকী ছবি

ময়মনসিংহের ধোবাউড়ায় জমি নিয়ে বিরোধের জেরে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও তার পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার রাতে উপজেলার গোয়াতলা ইউনিয়নে ফুটকাই গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে এ ঘটনায় একজনকে আটক করে পুলিশ।

স্থানীয়রা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজকল্যাণ বিভাগে অধ্যয়নরত মোকাম্মেল হকের পরিবার ও একই গ্রামের ফয়েজুর রহমানের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল।

বুধবার বিকালে জমিতে গেলে মোকাম্মেল হককে মারধর করে ফয়েজুর ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় থানায় মামলা করতে গেলে রাতে মোকাম্মেল হক ও তার মা এবং নেত্রকোনা সরকারি কলেজ থেকে অনার্স শেষ বর্ষের আরেক শিক্ষার্থী অজিপা খাতুনকে মারধর করে রক্তাক্ত করেছে। পরে আহতাবস্থায় তাদের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাটি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা চলছে। দুই শিক্ষার্থীর ওপর হামালার বিচার দাবি করা হচ্ছে। এ ঘটনায় শিক্ষার্থী মোকাম্মেল হকের বাবা বাদী হয়ে ধোবাউড়া থানায় একটি মামলা করেছেন।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক মামলা নেয়া হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে।


সর্বশেষ সংবাদ