পড়ানো শেষে ফেরার পথে গৃহশিক্ষককে কুপিয়ে হত্যা

নরসিংদীতে এক গৃহশিক্ষককে কুপিয়ে হত্যা করা হয়েছে
নরসিংদীতে পড়ানো শেষে ফেরার পথে এক গৃহশিক্ষককে কুপিয়ে হত্যা করা হয়েছে  © প্রতীকী ছবি

নরসিংদী পৌর এলাকায় পড়ানো শেষে বাড়ি ফেরার পথে এক গৃহশিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৮ নভেম্বর) রাত ১০টার দিকে শহরের ইউএমসি পাটকল এলাকায় রাসেল মৃধা (৩৪) নামে ওই শিক্ষককে হত্যা করা হয়। নিহত রাসেল শিবপুর উপজেলার বাঘাবোর হানিফ মৃধার ছেলে।

নিহতের পরিবারের দাবি, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। রাসেলের ভাই তারেক মৃধা জানান, প্রায় দেড় যুগ ধরে জমিজমা নিয়ে তাদের পরিবারের সঙ্গে একই এলাকার বেলায়েতের বিরোধ চলছে। এ নিয়ে আদালতে মামলার রায় হওয়ার কথা রয়েছে। এর জেরে প্রতিপক্ষের লোকজন রাসেলের পিছু নেয়।

রাসেল প্রাইভেট পড়ানো শেষে বাড়ি ফেরার সময় আগে থেকে ওত পেতে থাকা প্রতিপক্ষের লোকজন ইউএমসি পাটকল এলাকায় পথরোধ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন রাসেলকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত। তিনি গণমাধ্যমকে জানান, হত্যাকাণ্ডের বিষয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ