ছাত্রকে যৌন নিপীড়নের দায়ে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

  © সংগৃহীত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এক ছাত্রকে যৌন নিপীড়নের দায়ে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে ‍পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া এলাকার মাদ্রাসা শিক্ষক নাসির উদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

নাসির উদ্দিন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছোট বেউলা এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি রাঙ্গুনিয়া উপজেলার আহমদিয়া আজিজুল উলুম মাদ্রাসার হোস্টেল সুপার হিসেবে কাজ করেন।

রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি আনোয়ার হোসেন শামীম বলেন, ওই শিক্ষক মাদ্রাসার হোস্টেলে থাকা শিশুদের বিভিন্ন সময়ে শারীরিক নির্যাতন চালাতেন। শিক্ষকের ভযে শিক্ষার্থীরা কোন অভিযোগ করেনি।

সম্প্রতি চারজন শিশুর অভিভাবক রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেন। তাদের অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে মাদ্রাসায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, ওই শিক্ষক দীর্ঘদিন দরে মাদ্রাসার হোস্টেলে এ অপকর্ম করতেন বলে আমরা জানতে পেরেছি। ছেলে শিশুদের ব্যাপারে তার আসক্তি থেকে এ ধরনের ঘটনা ঘটাতেন। কোনো শিশু শিক্ষার্থী তার অপকর্মে রাজি না হলে তার ওপর অমানুষিক নির্যাতন চালানো হত।

শিক্ষার্থীদের যৌন নিপীড়নের কথা নাসির স্বীকার করেছেন বলে জানান এএসপি শামীম।

নাসিরকে আদালতের মাধ্যমে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে মঙ্গলবার। আদালতেও তিনি দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। মাদ্রাসায় শিক্ষকতা করার আগে পাঁচ বছর বিদেশে ছিলেন নাসির।

তার অপকর্মের কথা জানতে পারার পর ২০১৮ সালে তার স্ত্রী শিশু সন্তানকে নিয়ে আলাদা হয়ে যায় বলে পুলিশ জানিয়েছে।


সর্বশেষ সংবাদ