ছেলেকে বাঁচাতে মায়ের পানিতে ঝাপ, প্রান গেল দুজনের

রংপুর
জুম্মাপাড়া দোলাবাড়ি এলাকায় জলাবদ্ধতার দৃশ্য  © সংগৃহীত

রংপুরের জুম্মাপাড়া দোলাবাড়ি এলাকায় জলাবদ্ধতার পানিতে ডুবে ছয় বছরের শিশুসহ মায়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে নগরীর জুম্মাপাড়ার আলহেরা গলিতে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন, রিপন মিয়া ও মা রোকেয়া বেগম। এ ঘটনায় রোকেয়া বেগমের আরেক ছেলে রোহান প্রাণে বেঁচে গেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে,  রংপুরের ইতিহাসে সবচেয়ে বড় জলাবদ্ধতায় নগরীর মিস্ত্রিপাড়া থেকে জুম্মাপাড়া যাওয়ার প্রায় চার কিলোমিটারের রাস্তা এখন হাটু পানিতে নিমজ্জিত। প্রায় দুই কিলোমিটার সড়কের দুই পাশে নিচু এলাকা হওয়ায় পানি থৈ থৈ করছে।

তারা জানায়, বৃহস্পতিবার দুপুরে মা রোকেয়া বেগম ছোট ছেলে রিপনকে সঙ্গে নিয়ে হাটু পানি মাড়িয়ে বড় ছেলে রোহান মিয়াকে তার  মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলেন। এসময় বড় ছেলে পা পিছলে গভীর পানিতে ডুবে যায়। তখন ছোট ছেলেকে হাঁটু পানিতে রেখে বড় ছেলেকে বাঁচাতে মা পানিতে ঝাঁপ দেন এবং তাকে উদ্ধার করেন।

অপরদিকে ছোট ছেলে অপর পাশে অথৈ পানিতে পড়ে যায়। কিন্তু তাকে বাঁচাতে পানিতে ঝাঁপ দিয়ে আর উঠতে পারেননি মা। এরপর এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর তাদের মরদেহ উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যায়।


মন্তব্য

সর্বশেষ সংবাদ