ফ্যানের সঙ্গে ঝুলে এইচএসসি পরীক্ষার্থী মডেলের আত্মহত্যা

মডেল মাহি
মডেল মাহি  © সংগৃহীত

চট্টগ্রামের হালিশহরে থাকতেন ১৯ বছর বয়সের মডেল মাহি। বড় স্বপ্ন নিয়ে চট্টগ্রামের একটি ‘মডেলিং এজেন্সি’র সঙ্গে কাজও শুরু করেছিলেন, কয়েকটি ফটোসেশনেও অংশ নেন। কিন্তু হঠাৎই আত্মহত্যা করে বসলেন ওই তরুণী।

জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজের রুমে ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন মাহি। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে নিয়ে যান আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে। সেখানে চিকিৎসক তাকে ‘মৃত ঘোষণা’ করেন। তাদের বাড়ি চাঁদপুর হলেও হালিশহরে নানার বাড়িতে থাকতেন।

মাহি উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। সাথে উইন্ডোজ মাল্টিমিডিয়া নামে একটি এজেন্সিতে ‘মডেলিং’ করতেন। নগরীর মেহেদীবাগ ন্যাশনাল হাসপাতালের পাশে একটি ভবনে তারা ‘কার্যক্রম’ চালায়।

জানা যায়, নাসিরাবাদ এলাকার এক ছেলের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন মাহি। সম্প্রতি সেই সম্পর্ক ভেঙে যায়। মাহির ঘনিষ্ঠ এক বন্ধু নাম প্রকাশ না করে জানান, মিডিয়ায় অবস্থান পাকা করতে একপর্যায়ে মাদকসেবনের সাথে জড়িয়ে যায় সে। কয়েকটি ছেলের সঙ্গেও সম্পর্কও ছিল। পরিবার বিষয়টি টের পেয়ে তাকে বাইরে যেতে দিতো না।

মাহির মামা ঢাকার ডেমরা থানার ওসি (তদন্ত) মো. সেলিম গণমাধ্যমকে বলেন, মাহি এবার এইচএসসি পরীক্ষার্থী ছিল। খুব শান্ত ও ভালো মেয়ে হলেও রাগটা বেশি। আমার বাবার কাছে বান্ধবীর বাসায় যেতে দিতে বলেছিল। কিন্তু বাইরে যেতে মানা করায় সে কান্নাকাটি শুরু করে। একপর্যায়ে রুমের দরজা বন্ধ করে দেয়।

তিনি বলেন, পরে কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখে মাহি ফ্যানের সাথে ঝুলছে। তার আত্মহত্যা নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই। অনেকে অনেক কথা বলছে। তারা মূলত ঘটনাটিকে অন্যদিকে মোড় দেওয়ার চেষ্টা করছে।

চট্টগ্রামের হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, মঙ্গলবার এক বান্ধবীর বাসায় বেড়াতে যেতে নানাকে বলেছিল সে। কিন্তু যেতে মানা করায় অভিমান করে আত্মহত্যা করেছে। পরে হাসপাতালে নেওয়া হলে মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসকরা।


সর্বশেষ সংবাদ