২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:০০

সিলেটে নববধূ ধর্ষণের আরো ৩ আসামি পাঁচ দিনের রিমান্ডে

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণ মামলায় গ্রেপ্তার শাহ মাহবুবুর রহমানকে আদালতে হাজির করা হয়  © সংগৃহীত

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে এক নববধূকে গণধর্ষণের ঘটনায় আরও তিন আসামিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালতের বিচারক সাইফুর রহমান তাদের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন, এজাহারভুক্ত আসামি শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫)। এছাড়া এজাহারের বাইরের মো. আইনুদ্দিন (২৬) ও রাজন মিয়া (২৭)। গত রোববার রাতে মাহবুবুরকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। পরে মো. আইনুদ্দিন ও রাজন মিয়াকে আটক করা হয়। সোমবার রাতে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করলে গ্রেপ্তার দেখায় পুলিশ।

রাষ্ট্রপক্ষের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) খোকন কুমার দত্ত এ বিষয়ে বলেন, তিন আসামিকে সাত দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে সোমবার এজাহারভুক্ত অপর তিন আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলামকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন একই আদালত। এ নিয়ে ছয়জনের রিমান্ড মঞ্জুর হলো।

গত শুক্রবার এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখ করে নববধূর স্বামী শাহপরান থানায় মামলা দায়ের করেন। ছয়জনই ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত।

আসামিরা হলেন- সাইফুর রহমান (২৮), শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫), তারেকুল ইসলাম ওরফে তারেক আহমদ (২৮), মাহফুজুর রহমান ওরফে মাসুম (২৫), অর্জুন লস্কর (২৫) ও রবিউল ইসলাম (২৫)।