স্ত্রীর মামলায় জেলা ছাত্রদল সম্পাদক গ্রেপ্তার

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল  © সংগৃহীত

পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেলকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। প্রথম স্ত্রীর করা যৌতুক ও নির্যাতন মামলায় বৃহস্পতিবার সকালে হুলারহাট লঞ্চঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রুবেল পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার আসলাম শেখের ছেলে।

রুবেলের প্রথম স্ত্রী শেখ সাজিয়া আফরিন শাম্মী জানান, ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই তার পরিবার রুবেলকে বিভিন্ন সময় নগদ টাকা, আসবাবপত্র ও মোটরসাইকেল দিয়েছে। কিন্তু বেশ কিছুদিন ধরে রুবেল ও তার মা জাকিয়া বেগম ২৫ লাখ টাকা যৌতুক দাবি করে শাম্মীর ওপর চাপ দিতে থাকে। টাকা দিতে না পারায় তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে এক পর্যায়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে পারিবারিকভাবে সমঝোতার চেষ্টা করা হলেও রুবেলের পরিবার তা না মানায় গত ১৫ জুলাই শাম্মী বাদী হয়ে খুলনা আদালতে স্বামী ও শাশুড়িকে আসামি করে যৌতুক ও নির্যাতন মামলা দায়ের করেন।

শাম্মী আরও জানান, রুবেল অধিক যৌতুকের লোভে এ বছরের শুরুর দিকে তার অনুমতি না নিয়ে যশোর এলাকার একটি মেয়েকে বিয়ে করেছেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুরুল ইসলাম বাদল বলেন, ‘স্ত্রীর করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।’


সর্বশেষ সংবাদ