আশুলিয়ায় দুর্বৃত্তদের হাতে পঞ্চম শ্রেণির ছাত্র নিহত

  © প্রতীকি ছবি

আশুলিয়ায় সবুজ মিয়া নামে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মুক্তিপণ না পেয়ে তার সঙ্গে থাকা জাহিদুল ইসলাম নামের আরেক শিশুকেও আহত করেছে তারা।

নিহত সবুজ লালমনিরহাট জেলার সদর থানার কাজী কলোনি গ্রামের মিছির আলীর ছেলে। সে স্থানীয় একটি মাদারাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। আহত অপর শিশু জাহিদুল ইসলামও একই গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২২ সেপ্টম্বর) বিকেলে আশুলিয়ার জিরানি মোজারমেইল এলাকার মহাসড়কের পাশের একটি ডোবা থেকে শিশু সবুজের মৃতদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সবুজ ও জাহিদুল গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে আসে। কিন্তু বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজারমেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকে।

পরে রাতে কয়েকজন যুবক তাদের থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে যায়। তাদের পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে বিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা। কিন্তু মুক্তিপণের টাকা না পেয়ে শিশু দুটিকে দুবৃত্তরা পিটিয়ে আহত করে।

দুর্বৃত্তদের মারধরের আঘাতে সবুজ গুরুতর অসুস্থ হয়ে পড়লে গতকাল বিকেলেই তাদের দুজনকে একটি ভ্যানে করে হাসপাতালে উদ্দেশে পাঠিয়ে দেয় স্থানীয়রা। কিন্তু রাস্তায় সবুজ মারা গেলে ওই ভ্যানচালক গাড়িসহ তাদের রেখে পালিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. সামিউল ইসলাম বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতের পরিবারকে সবকিছু জানানো হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ