ঢাবির প্রাক্তন ছাত্র আসিফের মৃত্যু, স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

ঢাবির প্রাক্তন ছাত্র আসিফের মৃত্যু, স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা
  © টিডিসি ফটো

জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য (এমপি) শহিদুল ইসলামের পুত্র ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খানের মৃত্যুর ঘটনায় চার জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালতে আসিফ ইমতিয়াজের বাবা শহিদুল ইসলাম খান এই মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- স্ত্রী সাবরিন শহীদ নিশিতা, শ্বশুর এ এস এম শহিদুল্লাহ মজুমদার, শাশুড়ি মিসেস রাশেদা আক্তার ওরফে রাশেদা শহীদ ও সাবরিন শহীদ নিশিতার ভাই (শ্যালক) সায়মান শহীদ নিশাত।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার গ্রহণ করার নির্দেশ দেন। আসিফ ইমতিয়াজের বাবা শহিদুল ইসলাম খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, আসিফ ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ সেশনের শিক্ষার্থী ছিলেন। তিনি রাজধানীর কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিটে শ্বশুর বাড়িতে থাকতেন। গত ১১ সেপ্টেম্বর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে বাসা থেকে বের হয়ে ছাদে বেশ কিছু সময় অবস্থান করেন আসিফ। এরপর বাসার নিচে রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে স্কয়ার হাসপাতাল, পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মন্তব্য