০৬ জুন ২০২০, ২১:৩৯

হত্যাকারী মাকে পুলিশে সোপর্দ, খোঁজ দিল লুকিয়ে রাখা লাশেরও

নিহত শিশু জান্নাতুল মাওয়া ও তার মায়ের আহাজারি

চাঁদপুরের শাহরাস্তিতে জান্নাতুল মাওয়া নামে ৫ বছরের এক শিশুকে গলাটিপে হত্যা করে পাশের ডোবাতে লুকিয়ে রেখেছিলেন এক গৃহকর্মী। ঘটনার দুই ঘণ্টার মধ্যে ওই গৃহকর্মী ফাতেমা আক্তারকে (২৫) পুলিশে ধরিয়ে দিয়েছে তার সাত বছর বয়সের একমাত্র শিশু সন্তান আরমান। শাহরাস্তি থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

আজ শনিবার উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের তালুকদার বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় বিকেলে শাহরাস্তি থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত শিশুর মা।

মামলার এজাহারে বলা হয়েছে, আজ বেলা ১১টার দিকে বলশিদ তালুকদার বাড়ির মৃত আক্তার হোসেনের মেয়ে জান্নাতুল মাওয়াকে (৫) বাড়ির গৃহকর্মী ফাতেমা আক্তার (২৫) গলা টিপে হত্যার পর হাত-পা বেঁধে পাশের একটি ডোবায় লুকিয়ে রাখেন। বিষয়টি ফাতেমার ৭ বছরের একমাত্র ছেলে আরমান দেখে ফেলে। জান্নাতুল মাওয়ার নানি আনোয়ারা বেগমসহ বাড়ির লোকজন বিষয়টি আরমানের কাছ থেকে জানতে পেরে ওই ডোবা থেকে শিশু জান্নাতুলের লাশ উদ্ধার করেন। পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়।

শাহরাস্তি থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম বলেন, হত্যার বিষয়ে অভিযুক্ত ফাতেমা মুখ না খুললেও তার ছেলে আরমান এই হত্যার বর্ণনা দিয়েছে। আমরা এ ঘটনায় হত্যাকারী ফাতেমাকে আটক করেছি। থানায় নিহত শিশু জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা বাদী হয়ে একটি মামলা করেছেন।