ফেনীতে বৃদ্ধের টাকা আত্মসাৎ'র ঘটনায় এএসআই ক্লোজড

  © সংগৃহীত

ফেনীতে ভয়ভীতি দেখিয়ে এক বৃদ্ধের টাকা আত্মসাৎ এর অভিযোগে সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলমগীর হোসেনকে প্রত্যাহার করেছে পুলিশ সুপার।

সোমবার( ২০ এপ্রিল) দুপুরে তাকে মডেল থাকা থেকে প্রত্যাহর করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পরে থাকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। একই সাথে ঘটনার তদন্তে কমিটিও করা হয়েছে।

এর আগে গত রোববার সকালে ফেনী শহরের চাঁড়িপুর এলাকার এএসআই আলমগীর থানায় নিয়ে যাওয়ার ভয়ভীতি দেখিয়ে এক বৃদ্ধ থেকে ২০ হাজার টাকা নেয়। পরে বিষয়টি পুলিশ সুপার জানতে পারলে রাতেই টাকা ফেরত দেয় এএসআই মো. আলমগীর হোসেন।

ক্ষতিগ্রস্থ বৃদ্ধ আহাদ মিয়ার ভাতিজা আব্দুল কাইয়ুম ফাহাদ জানায়, রোববার সকালে শহরের চাঁড়িপুর এলাকার মাজারিয়া মসজিদ সংলগ্ন স্থানে বৃদ্ধ আহাদ মিয়া দুইজন শ্রমিক দিয়ে বাড়ি পরিচ্ছন্নতার কাজ করাচ্ছিলেন। এসময় ফেনী মডেল থানা পুলিশের টহলরত এএসআই আলমগীর তাকে ডেকে এনে শ্রমিক দিয়ে কাজ করানোয় বিষয়ে শাসান। একপর্যায়ে থাকে থানায় নিয়ে যাওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ঘটনার সত্যতা নিশ্চিত হলে রাতেই বৃদ্ধ আহাদ মিয়াকে থানায় ডেকে আনা হয়। পরে ওসির নির্দেশে এএসআই আলমগীর হোসেন বৃদ্ধের কাছে ক্ষমা চেয়ে চাঁদার ১০ হাজার টাকা ফেরত দেন।

ফেনীর পুলিশ সুপার পদমর্যদায় অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে এএসআই আলমগীরকে ইতোমধ্যে সাসপেন্ড করা হয়েছে। একই সাথে তদন্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ