বিজয় মেলায় অশ্লীল নৃত্য, বিপাকে এসএসসি পরীক্ষার্থী

প্রতীকি ছবি
প্রতীকি ছবি  © সংগৃহীত

বিজয় মেলার নামে যাত্রাপালায় অশ্লীল নৃত্য দেখানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী গ্রামে আয়োজিত বিজয় মেলায় এমন নৃত্য দেখানোর অভিযোগ উঠেছে। এদিকে যাত্রায় বিকট শব্দে গান বাজানোর ফলে আসন্ন এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিতে শিক্ষার্থীদের সমস্যা হচ্ছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিজয় দিবস উপলক্ষে ১২ ডিসেম্বর বিজয় মেলার আয়োজন করা হয়। সারাদিন মেলা ঠিকঠাক চলে। তবে সন্ধ্যার পর যাত্রার নামে অশ্লীল নৃত্য আর বিকট শব্দে গান বাজানো হয়।

আব্দুর রশিদ নামে এক এসএসসি পরীক্ষার্থী জানান, বিজয় মেলা কমিটির লোকজন ‘জোনাকি অপেরা যাত্রাপালা’ নামে একটি যাত্রাদল নিয়ে আসছে। কিন্তু যাত্রাপালার পরিবর্তে এখানে চলছে অশ্লীল নৃত্য। মেলার মাইকের বিকট শব্দের কারণে পড়ালেখা করা সম্ভব হচ্ছে না। বালিয়াডাঙ্গীতে মেস খুঁজতে এসেছি। যাতে পরীক্ষার আগের কয়েকটা দিন পড়ালেখা করে প্রস্তুতি নিতে পারি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ হক প্রধান গণমাধ্যমকে বলেন, মেলার কোন অনুমতি নেই, তবে তারা বিজয় মেলা করছে বলে আমি জানি। যদি যাত্রাপালা চলে তবে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ