০৯ জুলাই ২০১৯, ১৭:৩২

কোচিং করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্রী তাহমিনা

  © সংগৃহীত

নগরের চকবাজারে একটি কোচিং সেন্টারে কোচিং করতে গিয়ে বাসায় ফেরেনি তাহমিনা আকতার নিশু নামে এক কলেজ শিক্ষার্থী। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফেরেনি তিনি।

অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি নম্বর ৩৯৪।

তাহমিনার ভাই রিয়াদ গণমাধ্যমকে বলেন, প্রতিদিন সকাল সাড়ে ৮টায় কোচিং করতে যায় তাহনিনা। ১০টার ভেতর বাসায় চলে আসে। কিন্তু ওইদিন ঠিক সময়ে বাসায় না আসলে তার মোবাইল ফোনে কল দেওয়া হলে বন্ধ পাওয়া যায়। পরে কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরায় তাছমিনা কোচিং করে বের হতে দেখা যায়।

তিনি বলেন, আমরা খবর নিয়ে জানতে পারি তাহমিনাকে চার-পাঁচজন যুবক একটি বার্গারের দোকানে নিয়ে গিয়ে মারধর করে। রাত ১০টার দিকে একটি অচেনা নম্বর থেকে কল দিয়ে তার মুক্তিপণের জন্য ৩০ হাজার টাকার চাঁদা দাবি করা হয়।

চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন গণমাধ্যমকে বলেন, নিখোঁজ নিশু তার মায়ের সাথে কোচিংয়ে এসেছিলো। সে তার মাকে উপরে রেখে নীচে এসে ফোন বন্ধ করে দেয়। তারপর থেকে আর কোন খোঁজ পাওয়া যায়নি তার।

তবে আমরা জানতে পেরেছি ফয়সাল নামে এক ছেলের সাথে তার সম্পর্ক রয়েছে। ফয়সালই তাকে নিয়ে গেছে। এই বিষয়ে থানার সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা তাকে উদ্ধারের চেষ্টা করছি, জানান ওসি নিজাম উদ্দিন।