১০ ডিসেম্বর ২০১৮, ২০:০৪

ম্যানেজিং কমিটির সদস্যকে সালাম না দেয়ায় শিক্ষিকা লাঞ্ছিত

  © ফাইল ফটো

সালাম না দেওয়ার অপরাধে সহকারী শিক্ষিকাকে লাঞ্ছিত করেছেন স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য। মানিকগঞ্জের সাটুরিয়ায় এই ঘটনা ঘটেছে। সাটুরিয়ার বালিয়াটী ইশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আল-আমীন হোসেন বিরুদ্ধে বিদ্যালয়ের সহকারী ইংরেজী শিক্ষিকা ছায়মা দেওয়ানকে লাঞ্ছিত করার এমন অভিযোগ উঠেছে।

স্কুল সূত্রে জানা যায়, সোমবার বার্ষিক পরীক্ষা চলাকালীন সময়ে মোঃ আল-আমীন হোসেন পরীক্ষার হল পরিদর্শন করতে আসেন। এসময় তাকে সালাম না দেওয়ায় ওই হলে কর্তরত সহকারী ইংরেজী শিক্ষিকা ছায়মা দেওয়ানকে পরীক্ষার্থীদের সামনে লাঞ্ছিত করেন তিনি।

শিক্ষিকাকে লাঞ্ছিত করায় শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রধান শিক্ষককে অবহিত করা হয়েছে। 

এদিকে ঘটনার সত্যতা স্বিকার করেছেন স্কুলের প্রধান শিক্ষক। তিনি বলেন, ঘটনাটি অতি দুঃখজনক। ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে এটি মিমাংসা করে দেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আল-আমীন বলেন, অভিবাবকরা ভোট দিয়ে আমাকে ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচিত করেছে শিক্ষকদের সুধরে দেয়ার জন্য। তাই আমি তার ভুল সুধরে দেওয়ার চেষ্টা করেছি। তাকে লাঞ্ছিত করিনি।